বুধবার , মে ১৮ ২০২২

হিমেলের শেষ চিহ্নগুলো বিদায় নিলো রাবির হল থেকে

 ট্রাক চাপায় নিহত রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ছাত্র হিমেলের স্মৃতি বিজড়িত শহীদ শামসুজ্জোহা হলের ২১২ কক্ষে থাকা তার ব্যবহৃত শেষ স্মৃতিচিহ্ন জামা-কাপর, বইপত্র ও যাবতীয় আসবাবপত্র পরিবারকে বুঝিয়ে দিয়েছেন বিশ্ববিদ্যালয় হল প্রশাসন।

মঙ্গলবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টা এম তারেক নুর ও শহীদ শামসুজ্জোহা হলের প্রাধ্যক্ষ মো: একরামুল ইসলামের উপস্থিতিতে নিহত হিমেলের মা ও মামার নিকট তার যাবতীয় আসবাবপত্র বুঝিয়ে দেওয়া হয়। এসময় উপস্থিত ছিলেন চারুকলা অনুষদের ডিন অধ্যাপক মোহাম্মদ আলি, গ্রাফিক ডিজাইন, কারুশিল্প ও শিল্পকলার ইতিহাস বিভাগের অধ্যাপক টি.এম.এম নূরুল মোদাচ্ছের চৌধুরী, বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ক্যাফেটেরিয়ার প্রশাসক এ.কে. এম আরিফুল ইসলাম ও হিমেলের নানা।

উল্লেখ্য, গত ১ ফেব্রুয়ারি রাত ৯টার দিকে বিশ্ববিদ্যালয়ের নির্মাণাধীন বিজ্ঞান ভবনের সামনের সড়কে ট্রাক চাপায় গ্রাফিক ডিজাইন, কারুশিল্প ও শিল্পকলার ইতিহাস বিভাগের স্নাতক (সম্মান) চতুর্থ বর্ষের শিক্ষার্থী মাহমুদ হাবিব হিমেল ঘটনাস্থলেই মারা যান। তিনি শহীদ শামসুজ্জোহা হলের প্রথম ব্লকের ২১২ নাম্বার কক্ষে থাকতেন।

About প্রকাশক, আজকের জার্নাল

আরোও দেখুন

নীলফামারীতে দরিদ্রদের মাঝে ব্রিগেড টুপামারীর ঈদ উপহার

‘ব্রিগেড টুপামারী’ নীলফামারীর উদ্যোগে এবং আকিজ ক্যাপিট্যাল ম্যানেজমেন্টের সার্বিক সহযোগিতায় নীলফামারী সদর উপজেলার টুপামারী ইউনিয়নের …

৪৫ comments

  1. brand diltiazem 180mg – acyclovir sale buy acyclovir 800mg without prescription

  2. I like this website because so much useful material on here : D.

  3. buy prednisolone 10mg – cialis daily tadalafil 20mg over the counter

  4. Hiya, I’m really glad I have found this information. Nowadays bloggers publish only about gossips and web and this is actually annoying. A good website with exciting content, this is what I need. Thank you for keeping this website, I’ll be visiting it. Do you do newsletters? Can not find it.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *