বুধবার , মে ১৮ ২০২২

নির্বাচনী গনসংযোগে অগ্রগামী মনোয়ার-সাজু’র সমমনা প্রার্থীরা

আগামী ১৯ মার্চ টেলিভিশন প্রোগ্রাম প্রডিউসারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (টেলিপ্যাব) এর নির্বাচন। নির্বাচন উপলক্ষে চলছে মনোনয়নপত্র জমাদানকারীদের পরিচিতি পর্ব। এরইমধ্যে জমে উঠেছে টেলিভিশন প্রযোজক সমিতির নির্বাচন ২০২২-২০২৪।

এবার দুটি প্যানেল নির্বাচনে নেমেছে। একটি প্যানেলের নেতৃত্ব দিচ্ছেন সভাপতি পদে মনোয়ার পাঠান ও সাধারণ সম্পাদক পদে সাজু মুনতাসির।মনোয়ার পাঠান-সাজু মুনতাসির প্যানেলের প্রার্থীদের নিয়ে তৈরি নির্বাচনী পোস্টার।
সম্প্রতি এই প্যানেলের পরিচিতি পর্ব অনুষ্ঠিত হয়েছে এবং গনসংযোগ অব্যাহত রয়েছে। সেখানে সংগঠনের সদস্য ভোটারগণ উপস্থিত হচ্ছেন।

গত ৫ মার্চ সন্ধ্যায় রামপুরার বনশ্রীর অর্কিড গার্ডেন রেস্তোরাঁয় মনোয়ার পাঠান ও সাজু মুনতাসির এর সমমনা প্রার্থীর নির্বাচনী গনসংযোগ অনুষ্ঠিত হয়।সেখানে সভাপতি পদপ্রার্থী মনোয়ার পাঠান এবং সাজু মুনতাসির সহ তাদের সমমনা ২৭ জন প্রার্থী এবং রামপুরা জোনের ভোটারগন উপস্থিত ছিলেন।

নির্বাচনের অংশ হিসেবে গত ৬ মার্চ উত্তরার রয়েল কুইজ ইন রেস্টুরেন্টে এক জমজমাট গনসংযোগ অনুষ্ঠান আয়োজন করেন মনোয়ার পাঠান এবং সাজু মুনতাসির প্যানেল। এই অনুষ্ঠানেও সভাপতি পদপ্রার্থী মনোয়ার পাঠান এবং সাধারণ সম্পাদক পদপ্রার্থী সাজু মুনতাসির সহ তাদের সমমনা ২৭ জন পদপ্রার্থী এবং উত্তরা জোনের ভোটারগন উপস্থিত ছিলেন।  উক্ত জনসংযোগে বলা হয়, টেলিপ্যাবের প্রতিষ্ঠালগ্ন থেকেই এই সংগঠনের জন্য নিবেদিত প্রাণ হয়ে কাজ করে যাচ্ছেন মনোয়ার হোসেন পাঠান। সেই দিক থেকে সভাপতি হিসেবে তার অবস্থান খুবই সুদৃঢ়।অপরদিকে সাধারণ সম্পাদক হিসেবে বর্তমান সাধারণ সম্পাদক সাজু মুনতাসিরের দক্ষতা প্রমাণিত। তিনি নতুন করে আবারও ভোটারদের কাছে সুযোগ চেয়েছেন সংগঠনের সেবার মানসে। সাংগঠনিক দক্ষতাই তাকে ভোটের মাঠে কিছুটা এগিয়ে রাখবে বলে মনে করছেন অনেকে। তবুও ভোটের মাঠে শেষ পর্যন্ত কি হবে সেটিই এখন দেখার বিষয়।

প্যানেল পরিচিতি অনুষ্ঠানে প্রার্থী ও ভোটাররা প্রত্যাশা করেন, ভোটের পরিবেশ যেন সুস্থ থাকে এবং এটা যেন কোনোভাবেই এফডিসির শিল্পী সমিতিতে উদ্ভূত পরিস্থিতির মতো জটিলতা তৈরি না করে। শিল্পের পরিবেশটা যেন ঠিক থাকে।

সভাপতি পদপ্রার্থী মনোয়ার হোসেন পাঠান


নির্বাচন প্রসঙ্গে সভাপতি প্রার্থী মনোয়ার হোসেন পাঠান বলেন, ‌“আমিত্বকে বিশ্বাস করি না বলেই আমাদের স্লোগান ‘আমি না, আমরা’। এই স্লোগানে আমরা সমমনা ২৭ জন এক হয়েছি। আমরা মনে করি আমিত্বকে দূরে ঠেলে আমরা সবাইকে নিয়ে টেলিপ্যাবকে সময় উপযোগী, আধুনিক ও কার্যকর একটি সংগঠনে রূপ দিতে পারবো। আমরা বিশ্বাস করি প্রযোজকরাই প্রযোজকদের মনের কথা বুঝবেন এবং সমস্যা সমাধানের কার্যকর পদক্ষেপ নিতে সক্ষম হবেন। টেলিপ্যাব আমাদের টেলিভিশন ইন্ডাস্ট্রির প্রধান সংগঠন। কিন্তু নানাবিধ কারণে সেটি বাস্তব রূপ পায়নি।আমাদের অঙ্গীকার যে কোনো মূল্যে সবাইকে নিয়ে টেলিপ্যাবকে প্রধান সংগঠন হিসেবে প্রতিষ্ঠিত করবো আগামী দুই বছরের মধ্যেই।”

সাধারণ সম্পাদক পদপ্রার্থী সাজু মুনতাসির


সাধারণ সম্পাদক প্রার্থী সাজু মুনতাসির বলেন, ‘আমাদের পরিচয় আমরা প্রযোজক এবং প্রযোজকদের জন্যই গড়ে তুলব আগামীর টেলিপ্যাব। আমরা আমাদের নিজ নিজ নির্বাচনী ইশতেহারে ততটুকুই বলব, যতটুকু দুই বছরে বাস্তবায়নযোগ্য। আমরা প্রযোজকদেরকে মিছে স্বপ্নে বিভোর করতে চাই না, কথার ফুলঝুরিও ফোটাতে চাই না।’

মনোয়ার-সাজু’র সমমনা প্রার্থীগনের পোস্টার


এই প্যানেলে আরও যারা প্রার্থী হয়েছেন- সহসভাপতি পদে লড়বেন মাহবুবা শাহরীন তায়েব (মিতু), কাজী রিয়াজ হোসেন নয়ন, কাজী সাইফুল ইসলাম সোহেল। যুগ্ম সাধারণ সম্পাদক পদে আছেন শহিদ আলমগীর ও রেজাউল হক রেজা, সাংগঠনিক সম্পাদক আইনুল ইসলাম চৌধুরী (চঞ্চল), অর্থ সম্পাদক পদে মো. রফিকুল ইসলাম, দফতর সম্পাদক পদে নাহিদ নিয়াজী রিপন, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে এম এস কে সানজিদ খান প্রিন্স, আইন বিষয়ক সম্পাদক শিমুল সরকার, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক জাকির খান, আর্কাইভ বিষয়ক সম্পাদক এম এম মাসুদ করিম (সুজন), আন্তর্জাতিক সম্পাদক এম রেজাউল করিম সজল, শিক্ষা ও গবেষণা সম্পাদক অনন্য ইমন, সমাজ কল্যাণ সম্পাদক মো. সায়েম মিয়া।

এছাড়াও কার্যনির্বাহী পদে নির্বাচন করবেন জিনাত হাকিম, বাবুল আহমেদ, কামাল খান, আনসারুল আলম লিংকন, কাজী আবু বকর সিদ্দিকী (কাজী রিটন), শেখ রুনা, মো. বাশেদ সিমন, আইনুল হক আদিল, মো. মোজাম্মেল হক খান এবং মনির পারভেজ।

আগামীতে মনোয়ার পাঠান এবং সাজু মুনতাসির সমমনা প্রার্থীদের নির্বাচনের প্রচারণার জন্য ধানমন্ডি জোন, মগবাজার জোন এবং মিরপুর জোনে গনসংযোগ অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

প্রতিবেদকঃ তানভীর তপু

About ডেস্ক রিপোর্ট

আরোও দেখুন

নেটওয়ার্ক অব ইয়ং নীলফামারীয়ান-এর সভাপতি হলেন রাফি।।।

নেটওয়ার্ক অব ইয়ং নীলফামারীয়ানের নীলফামারী সদর শাখার সভাপতি হয়েছেন রাইহান রাফি এবং সাধারণ সম্পাদক রাকিবুল …

One comment

  1. Wow! This can be one particular of the most beneficial blogs We have ever arrive across on this subject. Basically Wonderful. I am also an expert in this topic so I can understand your hard work.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *