বুধবার , মে ১৮ ২০২২

নেটওয়ার্ক অব ইয়ং নীলফামারীয়ান-এর সভাপতি হলেন রাফি।।।

নেটওয়ার্ক অব ইয়ং নীলফামারীয়ানের নীলফামারী সদর শাখার সভাপতি হয়েছেন রাইহান রাফি এবং সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম। রাফি ঢাকা বিশ্ববিদ্যালয়ের অপরাধ বিজ্ঞান বিভাগের ২০১৬-১৭ সেশনে অধ্যয়নরত ছাত্র এবং সাধারণ সম্পাদক রাকিব সমাজ বিজ্ঞান বিভাগের ২০১৭-১৮ সেশনের অধ্যয়নরত ছাত্র। NYN মূলত নীলফামারী জেলা থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত এবং সাবেক ছাত্রদের সংগঠন।

পহেলা মে ২০২২ ইং তারিখ অনুষ্ঠিত বার্ষিক ইফতার মাহফিল শেষে নতুন কমিটির সভাপতি এবং সাধারণ সম্পাদকের নাম ঘোষনা করেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের পদার্থ বিজ্ঞান বিভাগের সাবেক ছাত্র এবং নীলফামারী সরকারী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মদন মোহন রায়।

ননবনির্বাচিত সভাপতি রাইহান রাফি আজকের জার্নালকে বলেন, “আমাদের NYN এর সকলকে সাথে নিয়ে একসাথে সংগঠনের জন্য কাজ করতে চাই। সবাই একসাথে কাজ করলে ইনশা আল্লাহ NYN হবে বাংলাদেশের একটি অন্যতম সেরা সংগঠন।”

উক্ত ইফতার মাহফিল অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিদায়ী সভাপতি আমিরুজ্জামান পিয়াস, সাধারণ সম্পাদক রতন সরকারসহ সংগঠনটির অন্যান্য সদস্যবৃন্দ ।

About ডেস্ক রিপোর্ট

আরোও দেখুন

রংপুর মহানগর ছাত্রলীগ নেতা পরিবারসহ হামলার শিকার!!!

গত ২৩ এপ্রিল ২০২২ ইং তারিখে রংপুর মহানগর ছাত্রলীগ অন্তর্গত ২৬ নং ওয়ার্ড শাখার সাবেক …

One comment

  1. Wonderful work! This is the type of info that should be shared around the net. Shame on the search engines for not positioning this post higher! Come on over and visit my site . Thanks =)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *