ঢাকা ০৫:১১ অপরাহ্ন, বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১৪ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ
আমাদের সম্পর্কে

আজকের জার্নাল, একটি বাংলা ভাষার জাতীয় দৈনিক যার দেশের সর্বাধিক সংখ্যায় স্থানীয় সংস্করণ রয়েছে, 01 জুন 2022-এ যাত্রা শুরু করেছিল। আমরা অনলাইন জুড়ে বস্তুনিষ্ঠ এবং প্রাসঙ্গিক বিষয়বস্তু পরিবেশন করে দেশের শীর্ষস্থানীয় নিউজ মিডিয়া ব্র্যান্ড হওয়ার লক্ষ্যে যাত্রা শুরু করেছি। এবং ডিজিটাল মাধ্যম। ‘সারা দেশ স্থানীয় দৈনিক’ শ্লোগান নিয়ে আজকের পত্রিকাটি প্রতিদিন দেশের সব জেলা ও অধিকাংশ উপজেলার সাংবাদিক ও প্রতিনিধিদের নিয়ে দেশের বিভিন্ন প্রান্ত থেকে সংবাদ পরিবেশন করছে, বিষয়বস্তু ও বিষয়ের বৈচিত্র্যের দিক থেকে যা ভিন্ন। দেশের অন্য কোনো মিডিয়া।

আজকের জার্নালের সাথে রয়েছে একদল তরুণ ও উদ্যমী সাংবাদিক ও কর্মী। এবং এই পুরো দলটি মিডিয়া ভেটেরান্সদের দ্বারা পরিচালিত হয় যাদের এই ক্ষেত্রে বছরের পর বছর সঞ্চিত জ্ঞান এবং অভিজ্ঞতা রয়েছে।

আজকের জার্নাল এখন সার্কুলেশনের দিক থেকে দেশের অন্যতম সংবাদপত্র। তাই একটি পত্রিকার মাধ্যমে বিভিন্ন বয়স, শ্রেণি ও পেশার পাঠকদের কাছে সহজে পৌঁছানো যায়। উপরন্তু, দশটি স্থানীয় সংস্করণ সহ, বিভিন্ন অঞ্চলের নির্দিষ্ট জনগোষ্ঠীর কাছে খুব সাশ্রয়ী মূল্যে যে কোনও পণ্য, পরিষেবা বা ব্র্যান্ড প্রদর্শন করার একটি অনন্য সুযোগ রয়েছে।